• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

আশ্রয়ণ প্রকল্পের মানুষও পাবে স্মার্ট সুবিধা


প্রকাশের সময় : মে ২৫, ২০২৪, ১২:১৯ অপরাহ্ন / ১৬
আশ্রয়ণ প্রকল্পের মানুষও পাবে স্মার্ট সুবিধা

সোহেল মোল্লা, পটুয়াখালীঃ দুমকী উপজেলার আনারস মার্কা চেয়ারম্যান পদ-প্রার্থী অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান বলেছেন, স্মার্ট ও উন্নত মানবিক দুমকী বিনির্মাণে গড়ার লক্ষে আনারস মার্কা বিজয় হলে আশ্রয়ণ প্রকল্পের মানুষও পাবে স্মার্ট সুবিধা। আমার কাছে ধনী-গরীব কোন ভেদাভেদ নেই প্রতিটি মানুষই সমান, এই উপজেলার জনগণের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। এখানের মাটি ও মানুষের ভাষা আমি বুঝি। তাই এখানের মাটি ও মানুষের মাঝে আমি বড় হয়েছি। তাই আগামী দিনগুলোতে সুখে দুঃখে সকলের মাঝে পাশাপাশি থাকতে চাই। সকলকে সাথে নিয়ে উন্নয়নে মাধ্যমে দুমকী উপজেলাকে ঢেলে সাজাতে চাই।

শুক্রবার ( ২৫ মে) বিকালে দুমকী লেবুখালী ১ নং ওয়ার্ডের আশ্রয় কেন্দ্রে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

আনারস মার্কা প্রার্থী বলেন, এবারের নির্বাচনে কোনো দলীয় প্রতীক না থাকায় আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন। আপনারা কারোর কথায় বা কালো টাকার প্রলোভনে পড়বেন না। আপনারা নিজে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট দিবেন। বিগত দিনের ভোট এবং এবারের ভোট পুরোটাই ভীন্ন। এবারের নির্বাচনে কোনো প্রার্থী পেশী শক্তি প্রয়োগ করতে পারবেনা। সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ ভোট নিশ্চিত করতে সরকারের পক্ষ থেকেও ব্যাপক জোরালো ভূমিকা রয়েছে। আগামী ২৯ মে আপনারা আপনাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আগামী পাঁচ বছরের জন্য আপনাদের ভাগ্য নির্ধারণ করবেন বলে আমি আশা করি।

এডভোকেট মেহেদী হাসান মিজান বলেন, আমাকে আপনারা নির্বাচিত করলে আমি আগামী ৫ বছর নয় আমার আমৃত্যু পর্যন্ত আপনাদের দুমকি উপজেলা জনগণের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করবো। বেকার সমস্যা নিরসনে কাজ করতে চাই। তরুণ উদ্যোক্তা হিসাবে তরুণ প্রজন্মের জন্য কাজ করতে চাই বিশেষ করে বেকারদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করতে চাই। ইতোমধ্যেই আমি দুমকীতে ২টি শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছি। নির্বাচিত হলে আরো বাণিজ্যিক প্রতিষ্ঠান তৈরি করে বেকার সমস্যা নিরসনে কাজ করবো। অনেক প্রার্থী আছেন যারা নির্বাচনে নির্বাচিত হোক বা না হোক ভোটের পরে আর দুমকি উপজেলায় থাকবে না। এই গুলো আপনারা বিবেচনা করেই আপনাদের মূল্যবান ভোট প্রদান করবেন।

এ সময় উপস্থিত ছিলেন,লেবুখালী ইউনিয়ন ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: জহিরুল ইসলাম,
দুমকি উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিব মৃধা,স্থানীয় সমাজ সেবক নুরুজ্জামান জাকির মোল্লা সহ আরও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কয়েক শত মহিলা পুরুষ ও যুবকরা । এর আগে আশ্রয় প্রকল্পের দলে দলে সমর্থকরা মিছিল নিয়ে বৈঠকে অংশ গ্রহণ করেন।