• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন

আরজু মনির জন্মদিনে লক্ষ্মীপুরে যুবলীগের দোয়া ও খাবার বিতরণ


প্রকাশের সময় : মার্চ ১৬, ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন / ১৩৭
আরজু মনির জন্মদিনে লক্ষ্মীপুরে যুবলীগের দোয়া ও খাবার বিতরণ

জয়নাল আবেদীন, লক্ষ্মীপুরঃ জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির সহধর্মীনি ও বর্তমান যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের মাতা শহীদ আরজু মনি সেরনিয়াবাত এর ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় শতাধিক এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ১০টার দিকে লক্ষ্মীপুরের লুধুয়া ভুইয়া বাড়ি প্রাঙ্গণে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন, শহীদ আরজু মনি সেরনিয়াবাত ছিলেন একজন মহীয়সি নারী।

তিনি সব সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিকে পাশে থেকে সাহস ও অনুপ্রেরণা যোগাতেন। ১৯৭৫ এর ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাহার পরিবারের সাথে তিনিও ঘাতকের হাতে শাহাদাত বরণ করেন। আমরা জেলা যুবলীগের পক্ষ থেকে তাহার রুহের মাগফিরাত কামনা করছি।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতির কল্যাণের জন্য বিশেষ মোনাজাত করা হয়। এ সময় যুবলীগ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।