• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:২০ পূর্বাহ্ন

আমার স্তনের মাপ জানতে চেয়েছিল পরিচালক সাজিদ : রানি চট্টোপাধ্যায়


প্রকাশের সময় : অক্টোবর ১৮, ২০২২, ২:২৭ অপরাহ্ন / ২৩
আমার স্তনের মাপ জানতে চেয়েছিল পরিচালক সাজিদ : রানি চট্টোপাধ্যায়

অনলাইন ডেস্ক: ভারতের জনপ্রিয় বিয়্যালিটি শো ‘বিগ বস’ সিজন ১৬-তে অংশ নিয়ে দেশটির বিনোদন জগত থেকে শুরু করে নারী নেত্রীদের রোষের মুখে পড়েছেন পরিচালক সাজিদ খান। কারণ ভারতজুড়ে চাঞ্চল্য তৈরি করা ‘মি টু’ আন্দোলনের সময় সাজিদের নাম বেশ জোরেশোরে উচ্চারিত হয়েছিলো। তার বিরুদ্ধে যৌ ন হয়রানির অভিযোগ এনেছিলেন অনেক তারকা।অভিনেত্রী থেকে শুরু করে সাংবাদিক, সাজিদের বিরুদ্ধে যৌ ন হেনস্তার অভিযোগ এনেছিলেন আটজন মহিলা। প্রত্যেকেই শেয়ার করেন তাদের অভিজ্ঞতার কথা। সেই কথা মাথায় রেথে কার্যত বলিউড থেকে নির্বাসন দেওয়া হয় পরিচালককে। কিন্তু তার ওপর থেকে রেস্ট্রিকশন তুলে নেওয়ার পরই রিয়েলিটি শো বিগ বসে এসে হাজির হন তিনি। এবার সাজিদের বিরুদ্ধে অভিযোগ করেন ভোজপুরী অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়।

বিগ বসে আসার পরই ফের সাজিদের বিরুদ্ধে সরব হন শার্লিন চোপড়া, মন্দানা করিমি, অহনা কুমরা। ফের একবার মিডিয়ায় নিজেদের পূর্ব অভিজ্ঞতার কথা তুলে ধরেন তারা। কিছুদিন আগে কনিষ্কা সোনি সাজিদের সঙ্গে তার কাস্টিং কাউচের বিভীষিকাময় অভিজ্ঞতা তুলে ধরেন, তবে এবার সেই তালিকায় নতুন নাম রানি চট্টোপাধ্যায়। ভোজপুরী ছবির জগতে বড় নাম রানি। বেশ কয়েকটি সুপারহিট ছবিতে অভিনয় করেন তিনি, জনপ্রিয়তাও তুঙ্গে।

অভিনেত্রীর দাবি, ‘হিম্মতওয়ালা’ ছবিতে অভিনয়ের সময় আমার সঙ্গে পরিচয় হয় সাজিদ খানের। সে নিজেই আমাকে ফোন করেছিল এবং বলেছিল যে সে আমার সঙ্গে দেখা করতে চায়। তারপর মিটিংয়ের জন্য নিজের বাড়িতেই ডাকে আমায় এবং বিশেষ করে বলে দেয়, এটা ফর্মাল মিটিং তাই আমি যেন ম্যানেজার বা কোনো পিআরকে নিয়ে না আসেন। তখন বলিউডে বড় পরিচালক সাজিদ, তাই আমি তার কথা মেনে নিয়েছিলাম। জুহুতে যখন ওর বাড়িতে যাই, তখন ও একাই ছিল। ও আমায় বলে যে ধোকা ধোকা আইটেম গানে আমায় কাস্ট করতে চায় আর সেই গানে আমায় ছোট লেহেঙ্গা পরতে হবে। আমি একটা লং স্কার্ট পরেছিলাম সেদিন, ও আমায় বলে, আমার পা দেখতে চায়, আমি হাঁটু অবধি স্কার্ট তুলে ওকে আমার পা দেখাই। তখন আমার মনে হয়েছিল এটাই বোধ হয় ওর কাজের প্রক্রিয়া।

রানি আরও বলেন, ‘আমি এরপর বেশ ভয় পেয়ে যাই, যখন সে আমার স্তনের মাপ জানতে চায়। এখানেই শেষ নয়, আমাকে জিজ্ঞাসা করে আমার বয়ফ্রেন্ড আছে কি-না? আমি কত সময়ের ব্যবধানে যৌ ন তায় লিপ্ত হই? আমার অস্বস্তি বাড়তে থাকে। ও ভেবেছিল যে আমি ওকে ফেভার করব! কিন্তু আমি তড়িঘড়ি ওখান থেকে চলে আসি। আমাকে অশ্লীলভাবে ছোঁয়ারও চেষ্টা করেছিল সাজিদ। অভিনেত্রী বলেন, প্রথমে সাজিদের বিরুদ্ধে কথা বলতে ভয় পেয়েছিলেন তিনি। তবে মি টু মুভমেন্টে যখন অনেকেই সাজিদের বিরুদ্ধে সরব হন, তখন তিনিও সাহস পান। বর্তমানে বিগ বস নিয়ে যখন সবাই বলছে, তখন ফের মুখ খোলার কথা ভাবেন রানি চট্টোপাধ্যায়।