• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন

আবারো ডিএসসিসির ময়লার গাড়ি কেড়ে নিল নারীর প্রাণ


প্রকাশের সময় : জুন ১, ২০২২, ১০:২৫ অপরাহ্ন / ২০৯
আবারো ডিএসসিসির ময়লার গাড়ি কেড়ে নিল নারীর প্রাণ

মো: রাসেল সরকারঃ রাজধানীর মুগদা থানার টিটিপাড়ায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নাজমা বেগম (৪৫) নামে এক পথচারী মারা গেছেন। মঙ্গলবার (৩১ মে) রাত ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই মারা যান তিনি।

বুধবার (১ জুন) এই তথ্য নিশ্চিত করেছে পুলিশ।
নিহতের ছোট ভাই দ্বীন ইসলাম লিটন জানান, দুই মেয়ের জননী ছিলেন নাজমা।

থাকতেন গ্রামের বাড়িতে। তিন দিন আগে স্বামীর সঙ্গে মনোমালিন্যের কারণে ঢাকায় আসেন। মঙ্গলবার রাতে তার বড় মেয়ের মাধ্যমে এসব জানতে পারি। সেই সঙ্গে জানতে পারি তিনি টিটিপাড়ায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরশনের ময়লার গাড়ির ধাক্কায় মারা গেছেন।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, মঙ্গলবার রাতে টিটিপাড়া মোড়ে ওই নারী রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) একটি ময়লার গাড়ি তাকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি জানান, ঘটনার পরপরই চালকসহ গাড়িটি জব্দ করা হয়েছে। পরিবার নিয়ে নাজমা বেগম বাড্ডার আফতাবনগরের ই-ব্লকে থাকতেন। তার গ্রামের বাড়ি মাদারীপুর শিবচর উপজেলার রাজারচর গ্রামে। স্বামীর নাম আব্দুর রহিম মুন্সি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।