• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

আবারও বিয়ে করছেন গায়িকা ন্যান্সি


প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২১, ৬:৫৩ অপরাহ্ন / ২৬৭
আবারও বিয়ে করছেন গায়িকা ন্যান্সি

বিশেষ প্রতিনিধিঃ গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। গেলো এপ্রিলেই নতুন করে জীবন সাজানোর আভাস দিয়ে থিতু হয়েছেন ঢাকায়।নাজমুন মুনিরা ন্যানসি জানালেন, আসছে সেপ্টেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। এখন সার্বিক প্রস্তুতি চলছে।তবে পাত্রের ব্যাপারে এখনই কিছু বলতে চান না তিনি।

ন্যানসি গণমাধ্যমকে বলেন, এর আগে আমার বিয়ে হয়েছে। কিন্তু মেহদি দেয়া হয়নি। যেহেতু এবার দানে দানে তিন দান, তাই বিয়ের সব আয়োজন রাখবো কিনা ভাবছি। মেহদি, প্রি ও পোস্ট ওয়েডিং- সবকিছু। সম্প্রতি এই গায়িকার দ্বিতীয় স্বামী জায়েদের সঙ্গে তার বিচ্ছেদ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

ঘণ্টা খানেক আগে নিজের ফেসবুক স্ট্যাটাসে এই গায়িকা লিখেছেন, সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূর সম্পর্কের আত্মীয় দের টিপ্পনি, সমাজের নোংরা কথা… ইত্যাদি ইত্যাদি ইত্যাদি। কিন্ত নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময় টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সাথে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুর ও হয়।