• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

আনন্দঘন পরিবেশে বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থী বাছাই ও মনোনয়ন পত্র বিতরন


প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩, ১০:৫৪ অপরাহ্ন / ১১৩
আনন্দঘন পরিবেশে বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থী বাছাই ও মনোনয়ন পত্র বিতরন

নিজস্ব প্রতিবেদকঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আনন্দঘন পরিবেশে বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থী বাছাই ও মনোনয়ন পত্র বিতরন শুরু হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে শুরু হয় এ কার্যক্রম।

প্রার্থী বাছাই ও মনোনয়ন পত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্টির নির্বাহী চেয়ারম্যান এ. এন. এম সিরাজুল ইসলাম, মহাসচিব জাফর আহমেদ জয়, অতিরিক্ত মহাসচিব মোহাম্মদ ফারুকুল ইসলাম, যুগ্ম মহাসচিব মোহাম্মদ মনির হোসেন কাজীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

প্রার্থী বাছাই ও মনোনয়ন পত্র বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা অর্ধ শতাধিক নেতা স্বতস্ফূর্ত ভাবে মনোননয় পত্র গ্রহন করেন। সময়ের স্বল্পতার জন্য সকলের কাছে মনোনয়ন পত্র তুলে দিতে না পারায় আগামীকালও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা যায়।

উল্লেখ্য যে, দেশের আপামর মানুষের দুঃখ ও দুর্দশা ও তাদের দাবীর কথা জাতীয় সংসদে তুলে ধরার জন্যই যুক্তফ্রন্ট এর সাথে জোটবদ্ধ হয়ে বাংলাদেশ জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহন করছে। এবং আশা রাখছে সুস্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হলে একাধিক আসনে বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থী জয়লাভ করবে।