• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

আগামী নির্বাচন ইতিহাসের বড় ঘটনার জন্ম দিতে পারে : জি এম কাদের


প্রকাশের সময় : মে ১০, ২০২৩, ৭:০৯ অপরাহ্ন / ৪৫
আগামী নির্বাচন ইতিহাসের বড় ঘটনার জন্ম দিতে পারে : জি এম কাদের

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, ‘দেশে সুশাসন দেব এই কথা বলে আমরা দেশের মানুষের সামনে যাচ্ছি। আমরা আমাদের নিজস্ব রাজনীতি নিয়ে সাধারণ মানুষের কাছে যাচ্ছি। নির্বাচনের সময় আমরা জনগণের প্রত্যাশা ও কী করলে জনগণের ভালো হবে, সেইসব দিক বিবেচনা করেই নির্বাচনে সিদ্ধান্ত নেব। বুধবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন দলের চেয়ারম্যান।

জি এম কাদের বলেন, আমরা যদি মনে করতে পারি, নিজেরাই এককভাবে নির্বাচন করতে পারব, তাহলে আমরা তাই করব। তখন আমরা দেখব, কার সঙ্গে জনগণ বেশি উপকৃত হবে সেই দিকে আমরা লক্ষ্য রাখব। এ ব্যাপারে দলের নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে।

জি এম কাদের আরও বলেন, আগামী জাতীয় নির্বাচন ইতিহাসের বড় ঘটনা জন্ম দিতে পারে। সেটা খারাপের দিকেও যেতে পারে আবার ভালোর দিকেও যেতে পারে। আসলে দেশের রাজনীতিতে সমস্যা আছে, কিন্তু তার সমাধান দেখছি না।

এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির এই নেতা বলেন, ‘আমরা আশা করতে চাই, আসন্ন সিটি নির্বাচনগুলো সুষ্ঠু হবে। ভোটাররা ভোট দিতে পারবেন। সেজন্য সরকার ও নির্বাচন কমিশন প্রয়োজনীয় উদ্যোগ নেবে। এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।