• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

আওয়ামী লীগের বহিষ্কাকৃত নেতা ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস ও মহিলা কাউন্সিলর নাসরিন আহমেদ এ-র আপত্তিকর চিত্র ফাঁস


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০২১, ১২:৪৪ অপরাহ্ন / ৬৪৭
আওয়ামী লীগের বহিষ্কাকৃত নেতা ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস ও মহিলা কাউন্সিলর নাসরিন আহমেদ এ-র আপত্তিকর চিত্র ফাঁস

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগ থেকে বহিস্কাকৃত কাউন্সিলর চিত্তরঞ্জন দাস ও , ৭৩,৭৪,৭৫ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর, নাসরিন আহমেদ এর শ্লীলতাহানি গোপন চিত্র প্রকাশ পেয়েছে। রাজধানীর সবুজবাগ থানা আওয়ামী লীগের বহিষ্কাকৃত সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের সাথে , ৭৩,৭৪,৭৫ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর, নাসরিন আহমেদ এর কিছু আপত্তিকর চিত্র প্রকাশ হয়।

এর আগে আওয়ামী লীগ থেকে বহিস্কাকৃত কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের শ্লীলতাহানির অভিযোগে রাজধানীর সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাসকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছিলো। পাশাপাশি কেন তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না, জানতে চেয়ে নোটিশও দেয়া হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন জানান, চিঠির জবাব পাওয়ার পর তার বিরুদ্ধে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি জানান।

সম্প্রতি একজন নারীর সঙ্গে চিত্তরঞ্জন দাসের একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। পরে ওই নারী বাদী হয়ে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।