• ঢাকা
  • সোমবার, ০৫ Jun ২০২৩, ১১:৫৯ অপরাহ্ন

আওয়ামী লীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল-ভাই ইয়াবা ব্যবসায়ী ড্রাইভার ফেন্সিডিল ব্যবসায়ী


প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৩, ১১:৩৬ অপরাহ্ন / ৩৬
আওয়ামী লীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল-ভাই ইয়াবা ব্যবসায়ী ড্রাইভার ফেন্সিডিল ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাটঃ জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিতর্কিত নেতা গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর ইয়াবা সেবনের ছবি বর্তমান বিশ্বের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। মঙ্গলবার সকাল থেকে ফেইসবুকের বিভিন্ন আইডিতে ছবিটি ঘুরতে থাকে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন দলীয় নেতাকর্মীরা।

ছবিতে দেখা যায়, খাটে বসে ইয়াবা সেবন করছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী। লাইটার ধরিয়ে তাকে সহযোগিতা করছেন আরেকজন।

এ বিষয়ে গোলাম মাহফুজ চৌধুরী গণমাধ্যম কর্মীদের বলেন, ‘আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি জয়পুরহাট-২ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী। সে কারণে আমাকে হেয়প্রতিপন্ন করতে প্রতিপক্ষরা এ ধরনের সুপারর এডিট করা ছবি ফেইসবুকে ছড়িয়ে দিয়েছে।’ তার রুকিন্দিপুর ইউপি সদস্য রেজওয়ান চৌধুরী ইয়াবা কারবারি এবং তার ড্রাইভার আশরাফুল ইসলামের বিষয়ে জানতে চাইলে তিনি তার কোন প্রশ্নের জবাব না দিয়ে বলেন এটা তাদের ব্যক্তিগত বিষয়।

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, ‘দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে গোলাম মাহফুজ চৌধুরীকে পদ থেকে অব্যাহতি দিয়ে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে সে বিতর্কিত নেতা। এর আগেও তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র ব্যবসার অভিযোগ রয়েছে অনেকদিন ধরে। তিনি আরও বলেন এর আগে আপন ভাই রেজওয়ান চৌধুরী ইয়াবা ট্যাবলেটসহ সদর থানা পুলিশের আটক হয়েছিলো এমনকি তার গাড়ীর ড্রাইভার আশরাফুল ইসলাম হিলি থেকে ফেন্সিডিল বহন করে জয়পুুরহাটের আসার পথে পাঁচবিবি থানা পুলিশ তাকে আটক করে। আমি মনে করি তার পরিবার ক্ষমতার অপব্যবহার করে মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে জড়িত।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম হক্কানি গণমাধ্যম কর্মীদের বলেন, ‘আমিও ইয়াবা সেবনের ছবিটি দেখলাম। বিষয়টি আমাদের দলের জন্য লজ্জাজনক। ভাইরাল হওয়া ছবিটির সত্যতা পাওয়া গেছে। ছবিতে যাকে দেখা যাচ্ছে তিনি গোলাম মাহফুজ চৌধুরী অবসরই বলে তিনি বলেন।