• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ অপরাহ্ন

আওয়ামী যুবলীগ খুলনা মহানগর ও জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত 


প্রকাশের সময় : জানুয়ারী ২২, ২০২৩, ৮:১৫ অপরাহ্ন / ৪৫
আওয়ামী যুবলীগ খুলনা মহানগর ও জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

মোস্তাইন বিন ইদ্রিস চঞ্চল,খুলনাঃ আওয়ামী যুবলীগ খুলনা মহানগর ও জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রবিবার বেলা ১২টায় খুলনা প্রেসক্লাব মিলানায়তনে মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল বলেন মঞ্চে ঘোষনা হবে সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম খুলনা জেলা ও মহানগর যুবলীগ সর্বোচ্চ পদ। রবিবার দুপুরে খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. শামীম আল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, খুলনা জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামাম জামাল, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু এমপি, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শামসুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, উপ দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম আই আহম্মেদ সোহাগসহ কেন্দ্রীয় ও খুলনা জেলা এবং মহানগর আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন উপলক্ষে নগর ও জেলায় সাজ সাজ রব বিরাজ করছে। ২৪ জানুয়ারী মঙ্গলবার নগরীর শিববাড়ী মোড়ে অনুষ্ঠিত সমাবেশে লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলেও জানায় নেতৃবৃন্দ।

সমাবেশের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান অতিথি থাকবেন বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র, বাগেরহাট ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, খুলনা সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা ২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. শামীম আল সোহাগ নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মেলনের সভাপতিত্ব করবেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল। সঞ্চালনায় থাকবেন নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন।

(ছবি তৈয়ব আলী পর্বত খুলনা)