• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

অসহায়-দুস্থদের মাঝে টিডিএসের ঈদ সামগ্রী বিতরণ


প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০২৪, ৯:৪১ অপরাহ্ন / ৩১
অসহায়-দুস্থদের মাঝে টিডিএসের ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ ট্রাফিক এন্ড ড্রাইভিং স্কুল প্রধান কমান্ড্যান্ট (অতিরিক্ত আইজি)মো. ময়নুল ইসলাম, এনডিসির পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থ মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে ট্রাফিক এন্ড ড্রাইভিং স্কুল ঢাকায় প্রায় ২০০ জন গরিব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত মো. ময়নুল ইসলাম এনডিসি,কমান্ড্যান্ট (অ্যাডি. আইজি) বলেন পবিত্র ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমাদের পক্ষ থেকে এই ক্ষুদ্র আয়োজন। এই সময় উপস্থিত ছিলেন অ্যাডি. কমান্ড্যান্ট (অ্যাডি. ডিআইজি) মোসলেহ্ উদ্দিন আহমদ, অ্যাডি. ডিআইজি(ট্রেনিং) মোহাম্মদ আব্দুল হালিম, পুলিশ সুপার (প্রশাসন),পুলিশ সুপার (ট্রেনিং) সহ ট্রাফিক এন্ড ড্রাইভিং স্কুল ঢাকার অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

টিডিএস মুখপাত্র অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আব্দুল হালিম বলেন কমান্ড্যাণ্ট স্যারের নের্তৃত্বে এই প্রথম ট্রাফিক ড্রাইভিং স্কুলে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে অসহায়-দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। তিনি আরো বলেন ২০০ জন অসহায় ও দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রী হিসেবে ভাতের চাল, পোলাও চাল, চিনিগুড়া চাল, ডাল, আটা, চিনি, তৈল, সেমাই, নুডুলস, লবণ, আলু, পিঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।