• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৩৯ অপরাহ্ন

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন গোপালগঞ্জের মানবিক ডিসি শাহিদা সুলতানা


প্রকাশের সময় : জুলাই ২৩, ২০২২, ১২:৫১ অপরাহ্ন / ৫৭
অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন গোপালগঞ্জের মানবিক ডিসি শাহিদা সুলতানা

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ অল্পের জন্য ভয়াবহ সড়ক দুর্ঘটনার হাত থেকে প্রাণে রক্ষা পেলেন গোপালগঞ্জের ডিসি শাহিদা সুলতানা। ঢাকায় যাওয়ার পথে এক্সপ্রেসওয়েতে বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে তিনি রক্ষা পেলেন। এ সময় তার সাথে থাকা চালক এবং দেহরক্ষী সকলেই সুস্থ ও নিরাপদে আছেন।

শুক্রবার (২২ জুলাই) রাত ৯টার দিকে ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর থানার দোগাছি এলাকায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে। এ সময় জেলা প্রশাসক শাহিদা সুলতানা গাড়িতে থাকলেও তার কোনো ক্ষতি হয়নি। তবে গাড়ির পেছনের অংশের বেশ ক্ষতি হয়েছে।

হাঁসাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস আই) জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপালগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিলেন জেলা প্রশাসক (ডিসি) শাহিদা সুলতানা মহোদয়। রাত ৯টার দিকে দোগাছি এলাকায় পৌঁছালে একই লেনের ঢাকামুখি চন্দ্রা পরিবহনের একটি বাস পেছন দিক থেকে তার গাড়িতে সজোরে ধাক্কা দেয়। এতে তার গাড়ির পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

ওই পুলিশ কর্মকর্তা আরো বলেন, জেলা প্রশাসকের দেহরক্ষীও গাড়িতে ছিলেন। তবে তারা কেউ আহত হননি। আমরা ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করেছি। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনার কিছু সময় পরই জেলা প্রশাসক স্যার ঢাকার উদ্দেশ্য চলে গেছেন।

দুর্ঘটনার বিষয়ে জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, হঠাৎ আমার গাড়িটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয় বাসটি। হালকা আঘাত পেয়েছি, তবে কোথাও কাটেনি। বলা যায় আল্লাহ পাকের অশেষ রহমতে প্রাণে রক্ষা পেয়েছি। এখনো কোনো চিকিৎসার প্রয়োজন হয়নি। দুর্ঘটনার পর বাসটিকে হাইওয়ে পুলিশ জব্দ করেছে।