• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন

অবশেষে RAB এর হাতে গ্রেপ্তার স্টেশনে তরুণী হেনস্তা কারী শীলা


প্রকাশের সময় : মে ৩০, ২০২২, ৬:৪১ অপরাহ্ন / ৭৬
অবশেষে RAB এর হাতে গ্রেপ্তার স্টেশনে তরুণী হেনস্তা কারী শীলা

রাজিব আহমেদ, নরসিংদীঃ নরসিংদী রেলস্টেশনে এক তরুণীকে হেনস্তার মূল হোতা শিলা আক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। জেলার শিবপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে RAB ।

গত ১৮ মে ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে বেড়াতে আসেন। ট্রেন থেকে নেমে তারা স্টেশনে অবস্থান করছিলেন। এ সময় এক মহিলা তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করেন।

একপর্যায়ে স্টেশনের স্থানীয় বখাটেসহ ওই মহিলা তাদের মারধর শুরু করেন এবং মেয়েটির পোশাক ধরে টানাটানি করেন। পরে তারা নিরুপায় হয়ে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেন। তরুণী লাঞ্ছিতের ভিডিওটি ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ওঠে।

ঘটনাটি জাতীয় ও আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত হলে টনক নড়ে সংশ্লিষ্টদের। ঘটনার দুই দিন পর শুক্রবার রাতে নরসিংদী শহরের ইউএমসি জুট মিলের সামনে থেকে ইসমাইল মিয়া নামে এক যুবককে আটক করে পুলিশ।

ওই রাতেই নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ও ৩০ ধারায় ভৈরব রেলওয়ে থানায় মামলা করেন। মামলার এজাহারে এক নারীসহ দু’জনের নাম উল্লেখ করা হয়েছে এবং অজ্ঞাত আরও এক নারী ও ১০ পুরুষকে আসামি করা হয়েছে।

ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ ও মুঠোফোনে ধারণ করা ভিডিও দেখে আসামীদের পরিচয় নিশ্চিত হয়ে পরে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

শীলাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানি ক্যাম্প কমান্ডার ফ্লাইট লে. তৌহিদুল মুবিন খান।