• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫০ অপরাহ্ন

অন্যের মুখে হাসি ফোটানো জনপ্রিয় উপস্থাপক আরজে কিবরিয়ার দাম্পত্য জীবনে ঝড়


প্রকাশের সময় : জানুয়ারী ১৩, ২০২৩, ৭:০৩ অপরাহ্ন / ৩০৩
অন্যের মুখে হাসি ফোটানো জনপ্রিয় উপস্থাপক আরজে কিবরিয়ার দাম্পত্য জীবনে ঝড়

শাহনাজ বেগমঃ আরজে কিবরিয়া। একজন জনপ্রিয় উপস্থাপক। জীবনের গল্প শুনিয়ে যিনি বহু মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। হারিয়ে যাওয়া ব্যক্তিকে ফিরিয়ে দিয়েছেন তার পরিবারে , অনেক সংসারে ফিরিয়েছেন শান্তি, ভাঙ্গা সংসারকে লাগিয়েছেন জোড়া। তার জীবনও যে আর দশজনের চেয়ে ব্যাতিক্রম নয় সেটাই উঠে আসলো সম্প্রতি আরজে কিবরিয়ার জীবনের ঘটে যাওয়া ঘটনার মাধ্যমে।

ছেলে ও তার নিজের গায়ে হাত উঠানোর এবং তাকে হেনস্তা করার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে থানায় জিডি করলেন জনপ্রিয় উপস্থাপক আরজে কিবরিয়া।

বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার সদর থানা তিনি এই জিডি করেন। বিশ্বস্ত সূত্রে জানা যায় আরজে কিবরিয়া স্ত্রী-সন্তানসহ ৫ থেকে ৭ জনের পারিবারিক সদস্যের একটি দল নিয়ে কলাতলীর তারকামানের হোটেল সাইমনের ১০২ নং কক্ষে ওঠেন। বৃহস্পতিবার সকালে পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রী দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে আরজে কিবরিয়ার স্ত্রী প্রথমে সন্তানদের গায়ে হাত তোলেন এবং গলায় দড়ি দিতে গেলে আরজে কিবরিয়া সেবা দানকারী সংস্থা 999 কল দিয়ে সাহায্য চান। এতে কক্সবাজার সদর থানার এসআই ইফতেখার জানান, আরজে কিবরিয়া নামে এক ব্যক্তির ফোন পেয়ে কলাতলীর একটি পাঁচতারকা হোটেলে গিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের জেরে কথা কাটাকাটির মীমাংসা করতে গেলে এক পর্যায়ে স্বামী কিবরিয়া ভবিষ্যৎ প্রয়োজনে জিডি করতে চাইলে তাকে সহায়তা দেওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা হোটেলে অবস্থান করছিলেন।
শুক্রবার রাতে তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।
কক্সবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, গোলাম কিবরিয়া ওরফে আরজে কিবরিয়া নামের এক ব্যক্তি তার স্ত্রী সন্তান ও পরিজনসহ কক্সবাজারে বেড়াতে আসেন ও তারকা মানের হোটেল সায়মন এ অবস্থান করছিলেন।

এ সময় আরজে কিবরিয়ার স্ত্রী রাফিয়া ফ্লোরা প্রথমে তার সন্তানদের গায়ে হাত তুলে এবং পরে আরজে কিবরিয়া বাধা দিতে গেলে তার গায়েও হাত তোলেন এবং তাকে হেনস্তা করেন। নিরাপত্তার স্বার্থে আরজে কিবরিয়া থানায় জিডি করেন। তবে এ ব্যাপারে আরজে কিবরিয়া বা তার স্ত্রীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তারা কিছু জানাননি।

তবে সম্প্রতি আরজে কিবরিয়ার ফেসবুক ওয়ালে দেওয়া একটি স্ট্যাটাসে বিষয়টি সকলের সামনে উঠে আসে।