• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

অধ্যাপক আলী আশরাফ এমপি’র ইন্তেকালে তথ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রীর শোক


প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২১, ৫:৪১ অপরাহ্ন / ২১০
অধ্যাপক আলী আশরাফ এমপি’র ইন্তেকালে তথ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রীর শোক

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা:সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার নির্বাচিত এই ৭৪ বছর বয়সী সংসদ সদস্যের মৃত্যুতে তথ্যমন্ত্রী প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ড. হাছান তার শোকবার্তায় বলেন, অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে দেশ একজন সৎ, দক্ষ, অভিজ্ঞ ও আদর্শবান রাজনীতিককে হারালো।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর শোকঃ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যাপক মো. আলী আশরাফ এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি। প্রতিমন্ত্রী এক শোকবার্তায় বলেন, অধ্যাপক আলী আশরাফ ছিলেন একজন সৎ, দক্ষ, অভিজ্ঞ ও আদর্শবান রাজনীতিবীদ।

তিনি আজীবন জনকল্যাণে নিবেদিত ছিলেন। ছিলেন আওয়ামী লীগের পরীক্ষিত নেতা। যে কারণে কুমিল্লা ৭ আসনের জনগণ তাঁকে বারবার সংসদ সদস্য নির্বাচিত করে জাতীয় সংসদে পাঠিয়েছেন।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত, আজ শুক্রবার (৩০ জুলাই) বেলা সাড়ে তিনটার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার নির্বাচিত প্রবীণ এই সংসদ সদস্য। তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, মেয়ে, ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।