শিরোনাম

মিরপুরে ড্রেন পরিষ্কার করতে নামা যুবক ২১ ঘণ্টা পরও নিখোঁজ

indexনিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুরে ৫০০ টাকার বিনিময়ে ময়লা পরিষ্কার করতে ম্যানহোলে নেমে নিখোঁজ হওয়ার ২১ ঘণ্টা পরও সন্ধান মেলেনি অজ্ঞাত পরিচয় ওই তরুণের।

বুধবার দ্বিতীয় দিনের অভিযানকালে দুপুর ১.৩০-এর দিকে ফায়ার সার্ভিসের মিরপুর ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক লে. কর্নেল মোশারফ এ কথা জানান।

তিনি বলেন, মঙ্গলবার বিকেলে ড্রেন পরিষ্কার করতে ওই ভবঘুরে তরুণকে নামিয়ে দেয়া হয়। দুই ডুব দিয়ে উঠে তৃতীয় ডুবের পর আর ওঠেনি বলে আমরা জানতে পেরেছি। খবর পাওয়ার পরপরই বিকেল পৌনে পাঁচটা থেকে রাত ১০টা পর্যন্ত আমাদের উদ্ধার অভিযান চলে। পরে বুধবার সকাল ১০টার পর থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট উদ্ধার অভিযান চালাচ্ছে।

তিনি বলেন, ওই তরুণ যে ম্যানহোলে পড়েছেন সেখানে নেমে ৪-৫ ফুট পর্যন্ত সামনে যাওয়া গেছে। এরপর আর যাওয়া সম্ভব হয়নি। পরে সিটি করপোরেশনের সহায়তায় আমরা অনেকটা জায়গা খুঁড়ে দেখেছি। কিন্তু তাকে পাওয়া যায়নি। তাকে উদ্ধারে অভিযান চলবে এবং আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি’ বলে জানান তিনি।

রূপনগর থানার পরিদর্শক (অপারেশন) মোকাম্মেল হক জানান, একটি ছেলে নেমেছে বলে আমরা লোকমুখে শুনেছি, কিন্তু কোনো প্রত্যক্ষদর্শী পাইনি। ঘটনাস্থলে একটি শার্ট ও একটি প্যান্ট আমরা পেয়েছি। ওই যুবকের এখনো নাম-পরিচয় জানতে পারিনি।

ড্রেন পরিষ্কার করতে জিতা গার্মেন্টস কর্তৃপক্ষ ৫০০ টাকার বিনিময়ে ওই যুবককে ম্যানহোলে নামায়। এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে এই পুলিশ কর্মকর্তা বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, বিষয়টি তদন্তাধীন।

মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে মিরপুর ৭ নম্বর সেকশনের চলন্তিকা এলাকার জিতা গার্মেন্টসের পাশের একটি ম্যানহোলে নেমে ওই পরিচ্ছন্নতাকর্মী নিখোঁজ হন। বিকেল পৌনে ৫টায় উদ্ধার কার্যক্রম শুরু করে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট।

এরপর তাকে উদ্ধার করা সম্ভব না হলে রাত ১০টায় মিরপুর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল আল আরেফিন অভিযান স্থগিতের ঘোষণা দেন, বুধবার সকাল ৮টা থেকে পুনরায় অভিযান শুরুর কথা জানান।

Be Sociable, Share!
বিভাগ: সারা বাংলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*