শিরোনাম

বিএনপি’র সমাবেশে বিশৃঙ্খলা সৃষ্টি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী

267441_168নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী কালের সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশে কোনো ধরনের বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করলে আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবে।

তিনি বলেন, ‘তবে বিএনপির সমাবেশ শান্তিপূর্ণ হলে সরকার সহযোগিতা করবে।’
মন্ত্রী আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুরুদুয়ারা নানকশাহ-এর মন্দিরে শিখ ধর্মগুরু নানক শাহর ৫৪৮তম জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা পদত্যাগ করেছেন কি-না সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা রাষ্ট্রপতির কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন কি-না তা আমি নিশ্চিত করে বলতে পারছি না। তিনি পদত্যাগপত্র পাঠালে, সেটা পাঠাবেন রাষ্ট্রপতির কাছে, আমি যতদুর জানি এখনো কোন পদত্যাগপত্র রাষ্ট্রপতির কাছে পৌঁছায়নি। যখন পৌঁছাবে তখন আকাশে চাঁদ উঠার মত, আপনারাও জানতে পারবেন’।
শিখ ধর্মের প্রতিষ্ঠাতা ও প্রবর্তকের জন্মবার্ষিকীর এই অনুষ্ঠানে বাংলাদেশে শিখদের পাশে সরকার সবসময় আছে বলে জানান কাদের।

তিনি বলেন, “শিখ ধর্মের প্রবর্তক ও প্রতিষ্ঠাতা নানক শাহ ৫০০ বছর আগে আসাম-সিলেট হয়ে ঢাকায় এসেছিলেন। আর তার মতবাদ ধারণ করে আজকের এই গুরুদুয়ারা নানক শাহ। তার কথায় শান্তির বাণী ছিল। তার প্রতি আমরা শ্রদ্ধা নিবেদন করছি।
তিনি আরো বলেন, আমি আশ্বাস দিচ্ছি গুরু নানক শাহ’র ভক্ত যারা বাংলাদেশে বসবাস করছে, বাংলাদেশ সরকার তাদের পাশে থাকবে এখনো আছে, ভবিষ্যতে ও থাকবে।”

Be Sociable, Share!
বিভাগ: প্রধান খবর - ১, রাজনীতি

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*