শিরোনাম

বসের শরবতে প্রস্রাব দিলেন নারী!

2016_04_28_12_37_50_3sKVtADLKybXtYpspG7sKUWPzKM9FN_originalআজকের বিডি রিপোর্ট : কর্মীদের সামান্য ভুলের ক্ষেত্রে কোনো সুযোগ দেন না বস। আবার কর্মীদের একটু এগিয়ে যেতেও কোনো সুযোগ দিতে নারাজ তিনি। তার কাছে ছাড় বলে কোনো কথা নেই। মাঝে মধ্যে বা প্রায়ই কর্মীদের প্রতি দারুণ আগ্রাসী হয়ে ওঠেন। অনেক সময় দারুণ নেতিবাচক আচরণ করেন। বাজে ব্যবহার বা খিস্তি-খেউরে এগুলো প্রকাশ পায়।

কখনো কখনো তো তিনি মেজাজও নিয়ন্ত্রণ করতে পারেন না। কোনো কারণ ছাড়াই এমন আচরণ করেন, যা ভদ্রতার মধ্যে পড়ে না। তিনি হঠাৎ ক্ষোভে ফেটে পড়েন, কাগজপত্র ছুঁড়ে ফেলেন। এমন বসের সঙ্গে কাজ করা খুবই বিরক্তিকর। উপরে উপরে যে যাই বলুন না কেন, অফিসের কেউই তাকে দেখতে পারেন না। তাই বলে কি বসকে এমন শাস্তি? শরবতে প্রস্রাব?

এমনটাই ঘটেছে কুয়েতে। বসের জন্য ব্রেকফাস্ট রেডি করছেন এক পরিচারিকা। ব্রেকফাস্টের মেনু অরেঞ্জ জুসও রেডি করা হচ্ছে। গ্লাসে জুস ভর্তি করার পর সেই পরিচারিকা একটু সরে যান। আর সেই ফাঁকে অপর পরিচারিকা কুকীর্তিটি করেন।

আর এ দৃশ্যের ভিডিওটি প্রকাশ্যে আসার পর তা ভাইরাল হয়ে যায়। যদিও ঠিক কী কারণে ওই পরিচারিকা আজব এই কাণ্ড ঘটালেন, তা স্পষ্ট নয়।

Be Sociable, Share!
বিভাগ: বিদেশী খবর, ভিন্ন রকম খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*