শিরোনাম

শাহরুখের জন্মদিনে অভিনেত্রীদের ‘ফটোশ্যুট’, বাগড়া দিচ্ছে আবরাম

264923_176আজকেরবিডি বিনোদন ডেস্ক: বলিউডের কিং অব রোমান্স শাহরুখ খান আজ কত বছরে পা দিলেন? সেটা ভক্তদের কাছে গুরুত্বপূর্ণ নয়, গুরুত্বপূর্ণ হলো আজ তার জন্মদিন। তবুও বলে রাখা ভালো, আজ ৫২ বছরে পা দিলেন কিং খান। শুভ জন্মদিন শাহরুখ।

আজ ভিন্নভাবে জন্মদিন পালন করছেন বলিউড বাদশা। অন্য সময় তার ‘রাজপ্রাসাদ’ মান্নতে ভক্তদের ভালোবাসা দিয়ে দিনটি শুরু করেন শাহরুখ। হাজার হাজার ভক্ত জড়ো হয় মান্নতের সদর দরজায়। ব্যালকনি থেকে হাত নেড়ে, সেলফি তুলে তাদের ভালোবাসার জবাব দেন। তবে এবার পরিবার ও বন্ধুদের নিয়ে চলে গেছেন সমুদ্রতীরবর্তী আলিবাগে। সেখানে দিনভর চলছে পার্টি, চলছে সেলফি! আর তাতে বাগড়া দিতে উপস্থিত হচ্ছেন শাহরুখ-পুত্র আবরাম। ইন্ডিয়ান এক্সপ্রেস এমনটাই জানিয়েছে।

আলিবাগে শাহরুখের পার্টিতে পরিবারের সদস্যরা ছাড়াও আছেন কাছের কিছু মানুষ। আছেন প্রিয় বন্ধু প্রযোজক-পরিচালক করণ জোহর ও কোরিওগ্রাফার-পরিচালক ফারাহ খান। আছেন তার ‘ওম শান্তি ওম’ চলচ্চিত্রের সহঅভিনেত্রী দীপিকা পাডুকন, ‘জাব তাক হে জান’র ক্যাটরিনা কাইফ ও ‘ডিয়ার জিন্দেগী’র আলিয়া ভাট। এছাড়া আছেন অভিনেতা সিদ্ধার্থ, হৃতিকের সাবেক স্ত্রী ও শাহরুখ-পত্নী গৌরির বান্ধবী সুজানা।

তাদের সাথেই চলছে আড্ডা, সেলফি। সবচেয়ে মজার ব্যাপার হলো, কে যে কার ফ্রেমে বন্দি হচ্ছেন, তা সে নিজেও জানেন না। তেমন একটি ছবি শাহরুখের স্ত্রী গৌরি নিজেই সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন। তাতে ক্যাপশন, ‘অনুমান করুন তো কার ফ্রেমে কে বন্দি হচ্ছেন?’

তবে সবচেয়ে মজার কাণ্ডটি ঘটাচ্ছেন নাকি শাহরুখের ছোট্ট রাজপুত্র আবরাম। যখনই কেউ ছবি অথবা সেলফি তুলছে যাচ্ছেন, বিশেষ করে আলিয়া বা ক্যাটরিনা, আশপাশেই পাওয়া যাবে এই পুঁচকেকে! ডানে কিংবা বামে!

Be Sociable, Share!
বিভাগ: বিনোদন

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*