শিরোনাম

মীম সঙ্গে সজলের ‘প্রেম বিক্রিয়া’

2016_02_10_12_13_07_qwmTMuToh0hxDWlRchtXGj3yTDF8Ws_originalএকজন বেকার যুবক অন্যজন চিত্রশিল্পী। ঘটনাচক্রে দুজনের মধ্যে সখ্যতা গড়ে উঠে। কিন্তু এই সখ্যতা যখন ভালোবাসার রূপ ধারণ করতে চলেছে, তখনই বাধা হয়ে দাঁড়ায় মীমের অতীত। যা এতদিন সজলের অজানা ছিলো। খায়রুল বাসার নির্ঝরের রচনায় এমনই এক গল্প নিয়ে রাশেদ রাহা নির্মাণ করেছেন একক নাটক ‘প্রেম বিক্রিয়া’।

নাটকের গল্পে দেখা যাবে, বিশ্ববিদ্যালয়ের পাঠ চুকিয়ে চাকরি নামের সোনার হরিণের সন্ধানে নেমেছে সজল। এমনই সময় বন্ধু বাপ্পি প্রেম করার পরামর্শ দেয় তাকে। ঘটনাচক্রে একদিন মীমের সঙ্গে দেখা হয় সজলের। সে তখন আউটডোরে ছবি আকঁছিল।

মীমকে দেখে মনে ধরে যায় সজলের। পরবর্তীতে কথা বলার জন্য আবার সেই জায়গায় হাজির হয় সজল। ধীরে ধীরে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। কিন্তু বাধা দেয় বাপ্পী। সে জানায় মীম বিবাহিতা, তবে স্বামীর সঙ্গে কোন সম্পর্ক নেই। একথা শুনে সজল যেন রীতিমত আকাশ থেকে পড়ে। দ্বিধায় ভুগতে থাকে। এ পরিস্থিতিতে কি করবে সজল?

‘প্রেম বিক্রিয়া’ নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন সজল ও বিদ্যা সিনহা মীম। আগামী ১১ ফেব্রুয়ারি রাত ৯ টা ৫ মিনিটে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচার হবে স্বল্পবিরতিতে।

Be Sociable, Share!
বিভাগ: বিনোদন

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*