শিরোনাম

চল পালাই নিয়ে আসছেন তমা মির্জা

271423_16আজকেরবিডি বিনোদন ডেস্ক: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা তার অভিনীত নতুন চলচ্চিত্র নিয়ে দর্শকের মাঝে উপস্থিত হতে যাচ্ছেন। আগামী ৮ ডিসেম্বর তার অভিনীত ‘চল পালাই’ চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। চলচ্চিত্রটি নির্মাণ করেছেন কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক দীলিপ বিশ্বাসের ছেলে নন্দিত নির্মাতা দেবাশীষ বিশ্বাস। এরই মধ্যে চলচ্চিত্রটির মুক্তি উপলক্ষে বিভিন্ন ধরনের প্রচারণায় দেবাশীষ বিশ্বাসের সাথে অংশ নিচ্ছেন তমা মির্জা।

‘চল পালাই’ চলচ্চিত্রের তিনটি প্রধান চরিত্রের একটি হচ্ছে সোনিয়া। সোনিয়া চরিত্রেই অভিনয় করেছেন তমা মির্জা। চলচ্চিত্রটিতে অভিনয় নিয়ে এবং চলচ্চিত্রটি হলে গিয়ে দেখার জন্য দর্শকের প্রতি আহ্বান জানিয়ে তমা মির্জা বলেন,‘চল পালাই দেবাশীষ দাদার ভালো চলচ্চিত্রের মধ্যে অন্যতম চলচ্চিত্র। অনেক যত্নের সাথে সবাই কাজ করেছি। চল পালাই দেখলে দর্শক অনেক আনন্দ পাবেন। আমি অনেক অনেক আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে। আমার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র গেম রিটার্নস যেমন দর্শকের কাছে ভালোলেগেছে। আমি ঠিক তেমনিই আশাবাদী চল পালাই নিয়েও যে এটি দর্শকের মন জয় করবে।’

এই মুহূর্তে তমা মির্জা আরো দু’টি চলচ্চিত্রের কাজ করছেন। একটি আলম আশরাফের ‘কে’ এবং অন্যটি এম কে জামালের ‘এডিকসন’। দু’টি চলচ্চিত্রেরই শুটিং চলছে। বিয়ে নিয়ে তমা মির্জার আপাতত নেই কোনো পরিকল্পনা। চলচ্চিত্রেই নিবেদিত হয়ে কাজ করতে চান। বিয়ে করবেন আরো তিন বছর পর। চলচ্চিত্রের ভুবনের একজন হিসেবে নিজেকে করতে পারার মধ্যে ভীষণ আনন্দ তমার।

তমা বলেন, ‘নদীজন চলচ্চিত্রের জন্য চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতিস্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। এর পর থেকে কাজের প্রতি দায়িত্বও যেন বেড়ে গেছে। এজন্য ভালো ভালো চলচ্চিত্রে মনোযোগ বাড়িয়ে অভিনয় করছি, যাতে দর্শক নিরাশ না হন। আমি সবসময়ই আমার চলচ্চিত্রের জীবন দারুণ উপভোগ করি। কারণ এখানে এসেই আমার জীবনের সেরা মানুষগুলোকে পেয়েছি।’

তমা মির্জা অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হচ্ছে শাহাদাৎ হোসেন লিটনের ‘তোমার কাছে ঋণী’, সোহানুর রহমান সোহানের ‘এক মন এক প্রাণ’, কাজী হায়াৎ-এর ‘ইভটিজিং’, অনন্ত হীরার ‘ও আমার দেশের মাটি’, মারিয়া তুষারের ‘গ্রাস’ এবং রয়েল খানের ‘গেম রিটার্নস’। তমা মির্জা এখন পর্যন্ত একটি বিজ্ঞাপনেই মডেল হিসেবে কাজ করেছেন। রৌম্য খানের নির্দেশনায় তিনি ‘শরীফ স্মার্ট ফ্যান’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

Be Sociable, Share!
বিভাগ: বিনোদন

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*