শিরোনাম

শ্রীমঙ্গলে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু

268292_155মৌলভীবাজার সংবাদদাতা: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অগ্নিদগ্ধ হয়ে মোহাম্মদ রিয়াজ উদ্দীন (৮) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে শ্রীমঙ্গল শহরতলীর উত্তর ভাড়াউড়া এলাকার সৌদি প্রবাসী সাহাব উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার শিশু রিয়াজ ‘টুপাটুপি’ পিঠা খাওয়ার জন্য মায়ের কাছে বায়না ধরে। এসময় বাসার গ্যাস সিলিন্ডারে গ্যাস না থাকায় রিয়াজের মা মাটির চুলার জন্য জ্বালানি কাঠ সংগ্রহ করতে পাশের বাসায় যান। এর ফাঁকে রিয়াজ খেলা ছলে প্লাস্টিকের খেলনা চুলায় দিয়ে একটি কন্টেইনারে থাকা জারের স্পীরিট দিয়ে আগুন ধরিয়ে দেয়। সাথে সাথে আগুন ছড়িয়ে পড়ে এতে রিয়াজ মারাত্মক অগ্নিদগ্ধ হয়।

তাকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতাল পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় বিএসএমএমইউ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসারত অবস্থায় গতকাল সোমবার দুপুরে তার মৃত্যু হয়।

শিশু রিয়াজের লাশ গত রাত ১২টার দিকে এলাকায় পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ মঙ্গলবার সকাল ৮টায় জানাজা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

Be Sociable, Share!
বিভাগ: জেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*