শিরোনাম

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

251669_177নোয়াখালী সংবাদদাতা: নোয়াখালীর সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের সেবারহাট বাজার সংলগ্ন ঠকি বাড়ির দরজা ( ঝাইল্লা পুকুর পাড়) নামক স্থানে দুর্ঘটনায় নিতজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার সময় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই এক ও হাসপাতালে নেওয়ার পথে আরো দুই যাত্রীসহ অজ্ঞাত তিন নিহত হয়েছে। এবং অন্তত ৩০ যাত্রী আহত হয়েছে বলে স্থানীয়দের বরাদ দিয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) হারুন অর রশিদ চৌধুরী জানান। তবে, নাম পরিচয় জানা যাযনি।
পুলিশ ও স্থানীয় লোকজন জানায় সকাল সাড়ে ৯ টার দিকে সেনবাগ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া রুপসী বাংলা পরিবহনের যাত্রীবাহি বাস নং ঢাকা মেট্রো ব ১৪-৪৫৩৬ সেনবাগে সেবারহাট বাজার সংলগ্ন ঠেকি বাড়ির দরজা (ঝাইল্লা পাড়া ) স্থানে পৌছে। এসময় ফেনী থেকে ছেড়ে আসা দ্রুত গতির যুমনা ক্লাসিক বাস পরিবহন ফেনী জ ১১-০০৮৯ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যমুনা ক্লাসিক বাসটি রাস্তার দক্ষিন পাশ্বে জমিতে পড়ে যায় ও রুপসী বাংলা বাসটি রাস্তার উত্তর পাশ্বের খালে একাংশ পড়ে গিয়ে ওই হতাহতের ঘটনাটি ঘটেছে। নিহতদের সকলেই যমুনা ক্লাসিকের যাত্রী বলে স্থানীয়রা জানায়।
দুর্ঘটনার খবর পেয়ে সেনবাগ থানার ওসি হানুর অর রশিদের নেতুত্বে সঙ্গীয় পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করে।তবে,হতাহতের ঘটনা আরো বাড়তে পারে।

Be Sociable, Share!
বিভাগ: জেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*