শিরোনাম

নাতি অপহরণ : নানা আটক

53796_123পাবনার সাঁথিয়ায় মনসুর (১০) নামে এক শিশুকে অপহরণের এক দিন পর উদ্ধার করেছে সাঁথিয়া থানা পুলিশ। অপহরণের দায়ে শিশুটির নানা শাহাদত হোসেনকে আটক করা হয়েছে। মনসুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের ফিরোজের ছেলে এবং ৩৫নং বিষ্ণুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র।
থানা পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে উপজেলার বিষ্ণুপুর গ্রামের ফিরোজের স্ত্রী রীনা খাতুন তার ছেলেকে নিয়ে কাশিনাথপুর বাবুপাড়া খালুর বাড়িতে বেড়াতে যায়। ঐ বাড়ি থেকে রীনার খালু শাহাদত হোসেন মুনছুরকে বাজার থেকে এটা ওটা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে উধাও হয়ে যায়। পরে মনসুরের মা ছেলেকে না পেয়ে ফোনে খালু শাহাদতের কাছে ছেলে কোথায় জানতে চাইলে তিনি জানান, মনসুর তার কাছে নেই। তিনি মনসুর সম্পর্কে কিছুই জানেন না। পরে সন্তানকে খোঁজাখুঁজি করে না পেয়ে থানা পুলিশকে সংবাদ দেন মুনসুরের মা রীনা খাতুন।
পুলিশ সংবাদ পেয়ে সিএন্ডবি বাস ষ্ট্যান্ড থেকে শনিবার সকালে নানা শাহাদত হোসেনকে আটক করলে তিনি মুনসুরকে অপহরণের কথা স্বীকার করেন। পরে তার হেফাজতে থাকা শিশু মনছুরকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে নানার বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার দুপুরে অপহরণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অনেক কৌশলে মনসুরকে উদ্ধার করা হয়েছে। প্রতারক নানা শাহাদতের বিরুদ্ধে মামলা হয়েছে।

Be Sociable, Share!
বিভাগ: জেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*