শিরোনাম

ঘুষের মামলায় মাদকদ্রব্যের সেই ডিডি রিমান্ডে

indexযশোর সংবাদদাতা: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের ভারপ্রাপ্ত উপপরিচালক নাজমুল কবিরকে এক দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

আজ বুধবার যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক এই রিমান্ড মঞ্জুর করেন।

পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আশরাফুল আলম বিপ্লব জানান, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে আসামি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নাজমুল কবিরকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী (ক) আদালতে উপস্থিত করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা ১-এর সহকারী পরিচালক আব্দুল ওয়াদুদ উপস্থিত ছিলেন।

অ্যাডভোকেট বিপ্লব জানান, অধিকতর তদন্তের স্বার্থে বাদীর পক্ষে তিনি আদালতে আসামি নাজমুল কবিরের তিন দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে আসামিপক্ষে শুনানিতে অংশ নেন যশোরের সিনিয়র আইনজীবী দেবাশীষ দাস ও অ্যাডভোকেট এম এ গফুর।

প্রসঙ্গত, এক মদের দোকানির লাইসেন্স নবায়ন বাবদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের ভারপ্রাপ্ত উপপরিচালক নাজমুল কবির তিন লাখ টাকা দাবি করেছিলেন বলে অভিযোগ করা হয়। পরে দুই লাখ টাকায় রফা হয়। সেই টাকাসহ গত ৩ জানুয়ারি বিকেলে নাজমুলকে তার কার্যালয় থেকে আটক করে দুর্নীতি দমন কমিশনের একটি দল।

এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় একটি মামলা করেন দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা ১-এর সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম।

অ্যাডভোকেট বিপ্লব আরো জানান, আসামি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্মকর্তাকে রিমান্ড চলাকালে দুদক যশোর কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

Be Sociable, Share!
বিভাগ: জেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*