শিরোনাম

ঐক্যবদ্ধ হয়ে বখাটেদের জুতা পেটা করবে— শামীম ওসমান

12-9-15-17নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একে এম শামীম ওসমান বলেন, বিগত ১২বছর যারা ক্ষমতায় ছিল তারা কি উন্নয়ন করেছে তা আমি জানিনা। যেখানে তাকাই সেই খানে দেখি ভাঙ্গা রাস্তা। এত কাজ করেও সব রাস্তা সংস্কার করতে পাড়ছি না। তবে আগামী বছর নাগাদ সকল রাস্তা সংস্কার করা হবে । আমি আমার চেষ্টা অব্যাহত রেখেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে টার্গেট নিয়ে দেশ উন্নয়নের যে পথচলা শুরু করেছে তাতে আমাদের আর পেছনে তাকানোর সময় নেই। দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি স্কুলের শিক্ষার্থীদের কাছ থেকে নানা সমস্যার কথা শুনে তা নিরসনের আশ্বাস দিয়ে বলেন, এই সরকার ক্ষমতায় থাকতেই এই স্কুল হবে নারায়ণগঞ্জের উন্নত স্কুল গুলোর মধ্যে একটি। ইভটিজিং, মাদক ও সন্ত্রাসীদের কোন ছাড় দেওয়া হবে না। তোমাদের কেউ ইভটিজিং করলে প্রথমে তাকে সর্তক করবে, আর তাতে কাজ না হলে সবাই ঐক্যবদ্ধ হয়ে বখাটেদের জুতা পেটা করবে।

 ফতুল্লার পঞ্চবটি এলাকার হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীয়া ও মেধা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শনিবার বিকেল ৫টায় বিদ্যালয় প্রঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির সভাপতি ও এনায়েত নগর ইউনিয় পরিষদের চেয়াম্যান হাবিবুর রহমান লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। আরো উপস্থিত ছিলেন, উপ-পরিচালক (স্থনীয় সরকার) মো: ইসরাত হোসেন খান, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলীসহ প্রমুখ।

Be Sociable, Share!
বিভাগ: জেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*