শিরোনাম

ঈশ্বরগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১৮

284895_173ময়মনসিংহ সংবাদদাতা: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১৮জন আহত হয়েছেন। আজ রোববার সকালে ফায়ার সার্ভিস স্টেশন ও পৌরকার্যালয়ের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরগঞ্জের দিকে আসা একটি ট্রাক ময়মনসিংহগামী এমকে সুপার পরিবহনের (কিশোরগঞ্জ জ ০৪-০০১১) একটি বাসকে মুখোমুখি ধাক্কা দিলে ওই সংঘর্ষের সৃষ্টি হয়। ঘটনাস্থল থেকে ঈশ্বরগঞ্জ ফায়ার স্টেশনের কর্মীরা দ্রুত আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যায়।

আহত ১৮জনের মধ্যে ১০ জনের অবস্থা মারাত্মক বলে জানা গেছে। এদের মধ্যে আলী আকবর (৩৫), মুখলেছুর রহমান (৪৫), নাজমুল বাহার (১৫), রাজু মিয়া (৩০), আলম মিয়া (২৮) , শফিক মিয়া (২৪), নয়ন মিয়া (২০), মনি আক্তার (২৪), ইলিয়াস (৪০) ও রফিকুল ইসলাম (৫০) মারাত্মক আহত হয়েছেন।

ঈশ্বরগঞ্জ ফায়ার স্টেশন অফিসার মাহফুজুর রহমান জানান, ফায়ার সার্ভিস স্টেশনের অদূরে পৌর কার্যালয়ের সামনে ওই দুর্ঘটনাটি ঘটেছে। এতে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত উদ্ধার কাজ চালিয়ে আহতদের হাসপাতালে নিয়ে যেতে সক্ষম হয়েছেন। এতে তাৎক্ষণিকভাবে মৃত্যুর ঝুঁকিটা একটু কমেছে। তবে কয়েকজনের অবস্থা একটু খারাপ।

Be Sociable, Share!
বিভাগ: জেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*