শিরোনাম

এটাই জীবনের শেষ নির্বাচন : এরশাদ

283500_153নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমানে দেশের অবস্থা ভালো নয়। আমার ধারণা সামনে আবারো একটা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হতে যাচ্ছে। আওয়ামী লীগ ও বিএনপির কাছে দেশের মানুষ নিরাপদ নয়। শুধু দেশের মানুষ নয়, এরা একদল আরেক দলের কাছেও নিরাপদ নয়। কিন্তু আমাদের কাছে বিএনপি, আওয়ামী লীগ ও দেশের মানুষ সবাই নিরাপদ। তিনি বলেন, জাতীয় পার্টি খেলনা নয়, আগামী নির্বাচনে কোনো দল আমাদের ছাড়া ক্ষমতায় যেতে পারবে না। এটাই আমার জীবনের শেষ নির্বাচন, মরার আগে জাতীয় পার্টিকে ক্ষমতায় রেখে যেতে চাই।

মঙ্গলবার কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় পার্টির যৌথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ এসব কথা বলেন। সভায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য পানিসম্পদমন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন বাবলু এমপি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি, জাতীয় পার্র্টির ঢকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, ফখরুল ইমাম এমপি প্রমুখ বক্তৃতা করেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টির ৯০০ আসনে প্রার্থী দেয়ার ক্ষমতা রয়েছে। দলের সাংগঠনিক শক্তি আরো বৃদ্ধি করতে হবে। কারণ দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না। শক্তি বৃদ্ধি পেলে সবাই হাত এগিয়ে দেবে। আমরা যদি শক্তিশালী হই, তাহলে কিছুই ভয় করি না। আগামী ১৫ ফেব্রুয়ারি আমরা দেখাতে চাই, আমরা শক্তিশালী দল।

নেতাকর্মীদের উদ্দেশ করে এরশাদ বলেন, ১৫ ফেব্রুয়ারি, কত লোক দরকার? ৫ লাখ। এখন তোমরা আমাকে কথা দিয়ে যাও- আগামী ১৫ ফেব্রুয়ারি তোমরা ৫ লাখ লোক জোগাড় করে আনবে। যদি করতে পারো, আগামীতে আমাদের জন্য ক্ষমতায় যাওয়া নিশ্চিত । তাই আগামী ১৫ ফেব্রুয়ারি ঢাকার জাতীয় পার্টির মহাসমাবেশে পাঁচ লাখ লোকের সমাবেশ করে ক্ষমতার জানান দিতে হবে।

খালেদা জিয়ার বিরুদ্ধে ৩৭ মামলা হয়েছে উল্লেখ করে এরশাদ বলেন, আমার বিরুদ্ধে ৪২টি মামলা হয়েছিল, খালেদার এখনো ৫টা বাকি আছে। আওয়ামী লীগ অর্থনৈতিক উন্নতির কথা বললেও মানুষের দুর্দশার লাঘব হয়নি। অতএব দেশের মানুষের উন্নতির জন্য, শিল্প কলকারখানা সৃষ্টির জন্য আমাদের ক্ষমতায় যেতে হবে।

Be Sociable, Share!
বিভাগ: জাতীয় খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*