শিরোনাম

হঠাৎ দল থেকে সরে গেলেন ভারতের দুই তারকা ক্রিকেটার

270297_146খেলার খবর ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে শুক্রবার থেকে নাগপুরে শুরু হওয়া দ্বিতীয় টেস্টের দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার ও ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান। ব্যক্তিগত কারণে এই দু’জন খেলছেন না বলে বিসিসিআই সূত্রে জানানো হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিসিআই’র পক্ষ থেকে তাদের ছেড়ে দেয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কলকাতায় শেষ হওয়া প্রথম টেস্টে আট উইকেট নেয়া ভুবনেশ্বর সিরিজের বাকি দুটি ম্যাচে খেলছেন না বলে সূত্রটি নিশ্চিত করেছে। তবে ধাওয়ান দিল্লীতে অনুষ্ঠিত শেষ টেস্টে দলে থাকবেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে চলতি মাসের শেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ভুবনেশ্বর। এ কারণেই ভারতীয় নির্বাচক ও দলীয় ব্যবস্থাপনার কাছে টেস্ট দল থেকে ছুটি চেয়েছেন। তার স্থানে ১৪ জনের স্থানে নতুন মুখ হিসেবে ডাকা হয়েছে বোলিং অল রাউন্ডার বিজয় শঙ্করকে।

দ্বিতীয় টেস্টের জন্য ভারতীয় দল : বিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, মুরালি বিজয়, চেতশ্বর পুজারা, অজিঙ্কে রাহানে (সহ-অধিনায়ক), রোহিত শর্মা, রিদ্ধিমান সাহা (উইকেট-রক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা, কুলদ্বীপ যাদব, মোহাম্মদ সামী, উমেশ যাদব, ইশান্ত শর্মা, বিজয় শঙ্কর।

Be Sociable, Share!
বিভাগ: খেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*