শিরোনাম

ব্যালন ডি’অর জিতে মেসিকে ছুঁয়ে ফেলতে চান রোনালদো

269452_129খেলার খবর ডেস্ক: বিশ্বের সেরা খেলোয়াড় হিসেবে ঐতিহ্যবাহী ব্যালন ডি’অর পুরস্কার জয়ের ব্যাপারে বরাবরের মত এবারও দারুণ আত্মবিশ্বাসী মনোভাব ব্যক্ত করেছেন রিয়াল মাদ্রিদের তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

আগামী ৭ ডিসেম্বর দেয়া হবে ২০১৬/১৭ মৌসুমের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার। বছরের সেরা এই পুরস্কারের জন্য রোনারদোই অন্যতম ফেবারিট। বিশেষ করে রিয়াল মাদ্রিদের লা লিগা ও চ্যাম্পিয়নস লীগের শিরোপা অর্জনে রোনালদোর ভূমিকা ছিল সর্বাগ্রে।

ফ্রেঞ্চ দৈনিক এল’ইকুয়েপ এ দেয়া এক সাক্ষাতকারে এই পর্তুগীজ তারকা বলেছেন, ‘গত মৌসুমটা ছিল ব্যতিক্রম। আমরা লীগ ও চ্যাম্পিয়নস লীগের শিরোপা জিতেছি। যেখানে আবারো আমি সর্বোচ্চ গোলদাতা ছিলাম। আমি যদি ব্যালন ডি’অর জিতি তবে সেটা হবে অসাধারণ’

এবার যদি রোনালদো এই পুরস্কার জিততে পারেন তবে সেটা বার্সেলোনা সুপারস্টার মেসির সাথে সমান পাঁচবার হবে। ৩০ বছর বয়সী আর্জেন্টাইন এই তারকা ২০০৯, ২০১০, ২০১১, ২০১২ ও ২০১৫ সালে এই পুরস্কার জয় করেছিলেন। অন্যদিকে ৩২ বছর বয়সী রোনালদো জিতেছেন ২০০৮, ২০১৩, ২০১৪ ও ২০১৬ সালে।

গত মৌসুমে অসাধারণ সমাপ্তির পরে চলতি মৌসুমে রোনালদো ও রিয়াল মাদ্রিদের শুরুটা কিছুটা ধীর গতির হয়েছে। ‘সিআরসেভেন’ লা লিগায় এ পর্যন্ত মাত্র একটি গোল করেছেন। টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার থেকে মাদ্রিদ ৮ পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

রোনালদো বলেন, ‘কোনোকিছুই আজীবনের জন্য নির্ভুল নয়, কোনো খেলোয়াড়ই পুরো মৌসুম শতভাগ দিতে পারে না। একটা সময় আসে যখন অন্যদের থেকে নিজেকে ভালো মনে হয়। তারপরেও কোনো মৌসুমই কারো একরকম যায় না। আমরা এখন ভিন্ন একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি যা আমরা সবাই উপলব্ধি করতে পারছি। আমাদের এটা মেনে নিতে হবে। তার অর্থ এই নয় যে সবসময়ই পরিস্থিতি এমনই থাকবে। অবশ্যই এটা পরিবর্তিত হবে।’

রোববার রোনালদোর ঘরে এসেছে নতুন অতিথি। তার বান্ধবী জর্জিনা রডরিগুয়েজ একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। এই নিয়ে চতুর্থবারের মত বাবা হলেন রোনালদো। আর নতুন অতিথিকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত পর্তুগীজ তারকা বলেছেন, এখন ঘরে আওয়াজ একটু বেশি হচ্ছে, কিন্তু আমি এটা দারুণ উপভোগ করছি। সন্তানদের সান্নিধ্যে সত্যিকার অর্থেই আমি খুব গর্বিত। চারজন যথেষ্ট নয়, আমি আরো চাই। সাতটি সন্তানের পাশাপাশি সাতবার ব্যালন ডি’অর জিততে চাই। যতদিন খেলব ততদিনই সবকিছু জয় করতে চাইব। এখন আমার স্বপ্ন হচ্ছে পঞ্চম ব্যালন ডি’ অর জয় করা।

Be Sociable, Share!
বিভাগ: খেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*