শিরোনাম

আফ্রিদি থামতেই ঝলসে উঠলেন আবুল হাসান

267503_180খেলার খবর ডেস্ক: শহিদ আফ্রিদির তাণ্ডবে এলোমেলো হয়ে গিয়েছিল সিলেট সিক্সার্সের ইনিংস। ৫৩ রানে তাদের ৯ উইকেট পড়ে গিয়েছিল। সেখান থেকে আবুল হাসান আর তাইজুল ইসলাম সিলেটকে নিয়ে যান ১০১ রানে। দু্জনই অপরাজিত থাকেন। ১০ উইকেটে এই জুটি ৪৮ রানের পার্টনারশিপ গড়ে তুলেছিলেন।
আবুল হাসান ৩০ এবং তাইজুল ১৬ রানে অপরাজিত থাকেন। ১০১ রান লড়াই করার মতো সংগ্রহ নয়। কিন্তু মুখ রক্ষা তো তারা করতে পেরেছে। এটাই কম কী।

এবারের বিপিএলের নিজের প্রথম ম্যাচেই ভয়ঙ্কর হয়ে ওঠেন শহিদ আফ্রিদি। ‘বুমবুম’ আফ্রিদি ব্যাট হাতে নয়, বল হাতে তাণ্ডব বইয়ে দিয়েছেন। আবু হায়দার আর সুনীল নারাইনকে নিয়ে তিনি সিক্সার্সের অসহায় অবস্থা প্রকট করে তুলেন। আফ্রিদি একাই নে ৪ উইকেট। আর আবু হায়দার ২টি, নারাইন নিয়েছেন ৩টি উইকেট। আফ্রিদি ৪ ওভার বল করে ১২ রানে ওই ৪ উইকেট নেন।

টস জিতল ডায়নামাইটস
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে ঢাকা পর্বের দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং-এর সিদ্ধান্ত নেয় ঢাকা ডায়নামাইটস।

ঢাকা ডায়নামাইটস দল : সাকিব আল হাসান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ শহিদ, আবু হায়দার, জহিরুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, শহিদ আফ্রিদি, এভিন লুইস, সুনীল নারাইন, ক্যামেরন ডেলপর্ট ও কাইরন পোলার্ড।

সিলেট সিক্সার্স দল : নাসির হোসেন (অধিনায়ক), সাব্বির রহমান, নুরুল হাসান, আবুল হাসান রাজু, তাইজুল ইসলাম, মোহাম্মদ শরীফ, উপুল থারাঙ্গা, রস ওয়াইটলি, দানুষ্কা গুনাথিলাকা, ওয়ানিনদু হাসারাঙ্গা ও টিম ব্রেসনান।

Be Sociable, Share!
বিভাগ: খেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*