শিরোনাম

নারায়ণগঞ্জের হোসাইনগর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ

tttStill1013_00000-696x392নারায়ণগঞ্জের ফতুল্লায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে একটি রিকশা গ্যারেজে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। হত্যাকান্ডের সময় সন্ত্রাসীরা রিকশাটিতে আগুন ধরিয়ে দিয়ে পাশের একটি রেডিমেড পোশাক তৈরীর কারখানায় লুটপাট চালিয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার কাশিপুর ইউনিয়নের হোসাইনগর কলেজরোড এলাকায় এ জোড়া খুনের ঘটনা ঘটে। এ জোড়া খুনের ঘটনায় বৃহস্পতিবার রাতে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ Í কাউকে গ্রেফতার করতে পারেনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে নয়টার দিকে হোসাইনগর এলাকায় রাজীবের মালিকানাধীন রিকশা ও অটো রিকশা গ্যারেজে পূর্বের ঝগড়ার বিষয়ে সালিশ বৈঠকে বসে মিল্টন ও তার প্রতিপক্ষ দল। সেখানে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় গ্যারেজে অবস্থানকারী ছায়াবৃত্ত মাল্টিপারপাস সমবায় সমিতির মালিক মিল্টন ও তার কর্মচারী পারভেজকে কুপিয়ে হত্যা করে। আহত হয় রিকশা গ্যারেজের কর্মচারী রাজীব। এসময় সন্ত্রাসীরা রিকশা গ্যারেজটিতে সন্ত্রাসীরা আগুন ধরিয়ে দিয়ে আতংক সৃষ্টি করে।

ঘটনাস্থল পরিদর্শন করে জেলা পুলিশ সুপার মঈনুল হক জানান, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবেই এই হত্যাকান্ড ঘটেছে। দু’পক্ষের মধ্যে প্রতিপক্ষ গ্রুপ আধিপত্য ও সমবায় সমিতির অর্থ নিয়ে দ্বন্দ্বের জের ধরেই এই ঘটনা ঘটে। প্রতিপক্ষের দল পূর্ব প্রস্তুতি নিয়েই সালিশে বসেছিল। এই ঘটনায় হত্যাকারীদের প্রাথমিকভাবে শনাক্ত করা হয়েছে। নিহতরা স্থানীয় সাহেব আলীর ছেলে  মিল্টন ও তার কর্মচারী একই এলাকার মিজানুর রহমানের ছেলে পারভেজ। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হামলাকারীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

Be Sociable, Share!
বিভাগ: অপরাধ (ক্রাইম), জেলার খবর

এখনো কোন মন্তব্য করা হয়নি.

মন্তব্য করুন

*